ইউল্যাব এমএসজে অ্যালামনাইয়ের কমিটি নির্বাচনে নির্বাহী সদস্য পদে মুন্না নির্বাচিত

শেয়ার করুণ

ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশের (ইউল্যাব) মিডিয়া স্টাডিজ অ্যান্ড জার্নালিজম (এমএসজে) বিভাগের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে অ্যাসোসিয়েশনের ২০২৩-২৪ মেয়াদের কার্যনির্বাহী কমিটির সভাপতি আরিফুল ইসলাম আরমান ও সাধারণ সম্পাদক অরিত্র অংকন মিত্র নির্বাচিত হয়েছেন।

শুক্রবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত অনলাইন ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। সন্ধ্যায় ইউল্যাব ক্যাম্পাসে অনুষ্ঠিত অ্যালামনাই নাইটে ১১ সদস্যের এই নতুন কমিটি ঘোষণা করা হয়।

কমিটির বিভিন্ন পদে নির্বাচিতরা হলেন সহ-সভাপতি আব্দুল্লাহ আল মোশরেফ, যুগ্ম সম্পাদক এম দিদারুল করিম সিকদার, অর্থ সম্পাদক প্রমা সঞ্চিতা অত্রি, সাংগঠনিক সম্পাদক দাউদ রশিদ, প্রচার সম্পাদক ইশারা পারভীন।

এছাড়া নির্বাহী সদস্য পদে মাজহারুল ইসলাম মুন্না, এএসএম সাদ, আলফি শাহরীন, সাদমান আজাদ নির্বাচিত হয়েছেন।

অ্যালামনাই অ্যাসোসিয়েশনের উপদেষ্টা হিসেবে রয়েছেন এমএসজে বিভাগের সহকারী অধ্যাপক ড. মুহাম্মদ সাজ্জাদ হোসেন। নির্বাচনের সকল প্রক্রিয়া সম্পন্ন করে প্রধান নির্বাচন কমিশনার ও অ্যালামনাই রিয়াদ আরিফ এই ফলাফল ঘোষণা করেন।

কমিটি গঠনের আগে অ্যালামনাইদের নিয়ে অনুষ্ঠিত হয় ‘অ্যালামনাই নাইট ২.০’। এতে ইউল্যাবের মিডিয়া স্টাডিজ অ্যান্ড জার্নালিজম (এমএসজে) বিভাগের সহকারী অধ্যাপক ড. সরকার বারবাক কারমাল, সিনিয়র লেকচারার সৈয়দা সাদিয়া মেহজাবিনসহ বর্তমান ও প্রাক্তন শিক্ষক-শিক্ষিকা এবং শিক্ষার্থীবৃন্দ।

২০২০ সালে ৮ ফেব্রুয়ারি আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশের (ইউল্যাব) মিডিয়া স্টাডিজ অ্যান্ড জার্নালিজম (এমএসজে) বিভাগের অ্যালামনাই অ্যাসোসিয়েশন। এখন পর্যন্ত ৩ শতাধিক অ্যালামনাই এই অ্যাসোসিয়েশনের সাথে যুক্ত হয়েছেন।

নিউজটি শেয়ার করুণ