ওমরাহ থেকে না ফিরলে ক্ষমা করে দিয়েন: শামীম ওসমান

শেয়ার করুণ

নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, আমি আপনাদের কাছে ক্ষমা চাই। আল্লাহর নামে শপথ করে বলছি, আপনাদের সবার জন্য দোয়া করব। শরীরটা ভালো না। আল্লাহর ঘরে যাচ্ছি যদি ভুলত্রুটি হয়ে থাকে, ফিরে না আসলে আল্লাহর ওয়াস্তে ক্ষমা করে দেবেন।

আজ রোববার (১৮ ফেব্রুয়ারি) বিকেলে শহরের চাষাঢ়া এলাকার রাইফেল ক্লাবে দলীয় নেতাকর্মীদের নিয়ে এক সভায় তিনি এসব কথা বলেন।

এ সময় বহুল আলোচিত হকার ইস্যুতে বাম নেতাদের সমালোচনা করে তিনি বলেন, হকারদের উদ্দেশ্যে বলতে চাই, কেউ কেউ আপনাদের উসকানি দেবে। উচ্ছিষ্ট বামেরা আপনাদের নিয়ে খেলবে, কিন্তু সমস্যার সমাধান করবে না। আমি গরিবের পক্ষে আছি। আমি দেখেছি হকাররা বিনা পয়সায় বসে না। তারা চাঁদা দেয়। এই টাকা আমরা বা সিটি করপোরেশনও পায় না। কিছু চাঁদাবাজ পায় এটা। এসব তো প্রতিদিন চলতে পারে না।

দুয়েক দিনের মধ্যে ওমরার উদ্দেশ্যে দেশ ছাড়বেন জানিয়ে উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশে শামীম ওসমান বলেন, আমার ভালোবাসার সংসারে কোনো দ্বন্দ্ব করবেন না। কোনোকিছু পাওয়ার জন্য কোনো গ্রুপিং করবেন না। যার কপালে যেটা লেখা আছে সেটা পাবে। কাজ করুন, মানুষের সেবা করুন। আপনাদের পরিবারের জন্য দোয়া করব। কেননা আপনাদের আমি ভালোবাসি।

তিনি আরও বলেন, আমি এবং সেলিনা হায়াৎ আইভী একসঙ্গে বসেছি দেখে অনেকেরই গাত্রদাহ হচ্ছে। বিশেষ করে স্বাধীনতাবিরোধী শক্তি আর তথাকথিত অতিবাম- অতিডানদের গাত্রদাহের অভাব নেই। এসব আমি সহ্য করতে করতে অভ্যস্ত হয়ে গেছি।

এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহীদ বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক জিএম আরমান ও সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলালসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

নিউজটি শেয়ার করুণ