কাচ্চি ভাই ভবনের অগ্নিকাণ্ডে না.গঞ্জের ২ জনের মৃত্যু

শেয়ার করুণ

রাজধানীর বেইলি রোডের বহুতল ভবনে লাগা আগুনে এখন পর্যন্ত ৪৫ জন মারা গেছেন। তাদের মধ্যে ২৯ জনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে এবং পরিচয় শনাক্ত হয়েছে ২৭ জনের।

আজ শুক্রবার (১ মার্চ) সকাল ৯টা পর্যন্ত ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল থেকে এসব মরদেহ হস্তান্তর করা হয়। অগ্নিকান্ডের নারায়ণগঞ্জের দুজন নিহত হয়েছেন।

অগ্নিকান্ডে নিহত হওয়া ব্যক্তিদের মধ্যে রয়েছেন নারায়ণগঞ্জের মো. আমজাদ হোসেনের ছেলে শান্ত হোসেন (২৩)। তিনি সেখানে নিহত হবার পর রাতে তার পরিবার ঢামেকে গিয়ে লাশ শনাক্ত করে। সকালে শান্তর মরাদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

অপর আরেক নারায়ণগঞ্জের রিয়া যিনি পড়াশোনা করতেন মালয়েশিয়ায়। শনিবার (২ মার্চ) ফিরে যাওয়ার কথা ছিল সেখানে। কিন্তু মালয়েশিয়া ফেরা হলো না তার। আগুনে পুড়ে মারা গেলেন। ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের সামনে মেয়েকে হারিয়ে আর্তনাদ করছিলেন শিল্পপতি বাবা কুরবান আলী। তিনি নারায়ণগঞ্জের পোশাক কারখানা রিয়া ফ্যাশনের মালিক। মেয়েকে হারিয়ে একেবারে নিস্তব্ধ। পাশে পরিবারের অন্য সদস্যরা বিলাপ করছেন। স্বজনরা জানান, কুরবান আলীর দুই মেয়ে। বড় মেয়ের নামে শিল্প প্রতিষ্ঠান গড়ে তুলেছেন। সেই মেয়ে অকালে চলে গেলো।

নিউজটি শেয়ার করুণ