গাঁজা বিক্রি করতে গিয়ে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তা গ্রেপ্তার

শেয়ার করুণ

 

বরিশাল নগরীর পলাশপুর বস্তিতে গাঁজা বিক্রি করতে গিয়ে গ্রেপ্তার হয়েছেন মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তাসহ দুই সদস্য।

 

গতকাল সোমবার (২৫ সেপ্টেম্বর) সকালে ওই বস্তিতে তাদের আটকে রাখে স্থানীয় লোকজন। পরে তাদের পুলিশের কাছে সোপর্দ করা হয়।

তারা হলেন- বরিশাল মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিদর্শক মো. ওবায়েদুল্লাহ ও সিপাহি সবুর।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বরিশাল মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের অতিরিক্ত বিভাগীয় পরিচালক পরিতোষ কুমার কুণ্ডু বলেন, তাদের দুই সদস্য পলাশপুরে গাঁজা বিক্রি করতে গিয়ে স্থানীয়দের হাতে আটক হয়েছে। তারা রোববার ৩ কেজি গাঁজা উদ্ধার অভিযানে ছিলেন। আটক দুজনের বিরুদ্ধে মামলা হয়েছে। তাদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

কাউনিয়া থানার ওসি মো. আসাদুজ্জামান জানান, তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্রে জানা গেছে, রোববার রাতে তিন কেজি গাঁজাসহ একজনকে গ্রেপ্তার করা হয়। ওই অভিযানে ছিলেন এসআই ওবায়েদুল্লাহ ও সিপাহি সবুর। অভিযান শেষে তারা অফিস ফেরেন। সোমবার সকালে ওবায়েদুল্লাহ ও সবুর একসঙ্গে অফিস থেকে বের হন। কিছু সময় পর খবর আসে তাদের গাঁজাসহ পলাশপুরে স্থানীয় লোকজন আটকে রেখেছে।

ওই ঘটনার একটি ভিডিওতে দেখা গেছে, মোটরসাইকেলের ওপর বসা ওবায়েদুল্লাহ ও সবুরকে পলাশপুরের নারী-পুরুষ ঘিরে রেখেছে। তারা গাঁজা বিক্রি করতে এসেছেন বলে চিৎকার শুরু করে। একপর্যায়ে তাদের কাছ থেকে গাঁজাভর্তি ব্যাগ উদ্ধার করা হয়।

স্থানীয় একটি সূত্র জানিয়েছে, ওই দুজন জব্দকৃত মাদকের কিছু অংশ পলাশপুরে মাদক বিক্রেতাদের কাছে বিক্রি করতে আসছিল। সোমবার সকালে গাঁজার দরদাম নিয়ে বনিবনা হয়নি। তারা গাঁজাসহ ফিরে যাওয়ার চেষ্টা করলে ‘পরিকল্পিতভাবে’ হামলা করে তাদের ফাঁসিয়ে দেওয়া হয়।

নিউজটি শেয়ার করুণ