ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মর্মান্তিক মৃত্যু

শেয়ার করুণ

 

 

ফেনীতে বসতঘরে আগুন লেগে ঘুমন্ত অবস্থায় দুই শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তাদের মা। দুর্বৃত্তরা আগুন দিয়েছে বলে অভিযোগ মৃতের স্বজনদের।

 

গতকাল মঙ্গলবার (৩ অক্টোবর) দিবাগত রাত ১টার দিকে ফেনী পৌরসভার বিরিঞ্চি এলাকায় এ ঘটনা ঘটে। মৃত দুই শিশু হলো- ফকির বাড়ির মুহাম্মদ রনির ছেলে মাইদুল ইসলাম শাহাদাত (১৩) ও রাহাদুল ইসলাম গোলাপ (৬)।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, মঙ্গলবার রাতে দুই সন্তানকে নিয়ে তাদের মা কামরুল নাহার পলি ঘুমিয়ে পড়েন। রাত ১টার দিকে বিছানায় আগুন দেখে তিনি চিৎকার শুরু করেন। পরে প্রতিবেশীরা ঘটনাস্থল গিয়ে এক সন্তানের মরদেহ উদ্ধার করে এবং পলি ও অন্য ছেলেকে আহত অবস্থায় উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে আরেক সন্তানও মারা যান। আহত পলির শরীরের বিভিন্ন অংশ পুড়ে গেছে।

নিহত শিশুদের বাবা রনি জানান, কিছুদিন আগে আমাদের পারিবারিক কবরস্থানে অনুমতি ছাড়া প্রতিবেশী জনি আর আনোয়ার তাদের এক স্বজনের মরদেহ দাফন করতে এলে আমাদের সঙ্গে কথা-কাটাকাটি হয়। এরপর থেকেই আমাদের মেরে ফেলার হুমকি দেয়। সেই শত্রুতার জের ধরে তারা ঘরে আগুন লাগিয়ে এ হত্যা করেছে।

এ ব্যাপারে ফেনী মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম চৌধুরী বলেন, ঘটনাটি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুণ