চাষাড়ায় জামায়াতের বিক্ষোভ মিছিল

শেয়ার করুণ

কেন্দ্রীয় সংগঠন ঘোষিত কেয়ারটেকার সরকার প্রতিষ্ঠা, আমীরে জামায়াত ডা. শফিকুর রহমানসহ আটককৃত সকল নেতাকর্মী ও আলেম-ওলামাদের মুক্তি এবং সকল মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে নগরীর প্রানকেন্দ্র চাষাড়ায় বিক্ষোভ মিছিল করেছে জামায়াতে ইসলামী, নারায়ণগঞ্জ মহানগর।

আজ রোববার (১৫ অক্টোবর) চাষাড়ায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামী নারায়ণগঞ্জ মহানগর শাখা।

মিছিলে নেতৃত্ব প্রদান করেন মহানগরী জামায়াতের সহকারী সেক্রেটারি মো: জামাল হোসেন।

বিক্ষোভ মিছিল উত্তর সমাবেশে মহানগরী সহকারী সেক্রেটারি জামাল হোসেন বলেন, আমীরে জামায়াত ডা. শফিকুর রহমান, সেক্রেটারি জেনারেল মিয়া গোলাম পারওয়ারসহ সকল নেতৃবৃন্দকে মুক্তি দিন এবং তত্ত্বাবধায়ক সরকারের হাতে ক্ষমতা প্রদান করে নির্বাচনের ব্যবস্থা করুন।

কেন্দ্রঘোষিত কর্মসূচির অংশ হিসাবে বাংলাদেশ জামায়াতে ইসলামী নারায়ণগঞ্জ মহানগরীর উদ্যোগে আয়োজিত বিক্ষোভ মিছিলটি নারায়ণগঞ্জ শহরের চাষাড়ার নতুন রাস্তা থেকে শুরু হয়ে চানমারী দরগাহ মসজিদের সামনে গিয়ে শেষ হয়।

মহানগরীর শূরা ও কর্মপরিষদ সদস্য ইঞ্জিনিয়ার মানোয়ার হোসাইন -এর সঞ্চালনায় ওই বিক্ষোভ মিছিলে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াত ইসলামী নারায়ণগঞ্জ মহানগরীর শূরা ও কর্মপরিষদ সদস্য আব্দুল্লাহ রিদওয়ান, আবু তালহা, কফিল আহমেদ, মাহবুবুল আলম, ডাক্তার নুরুল ইসলাম, হাবিবুর রহমান, এস তালুকদার, আবুল কালাম, ফজলুল হাই জাফরী, মোহাম্মদ জাকির হোসাইন, মুন্সি আব্দুস সালাম, মাহবুবুর রহমান, খলিলুর রহমানসহ অন্যান্য নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুণ