চাষাড়া রেল স্টেশন এলাকা থেকে কিশোরের লাশ উদ্ধার

শেয়ার করুণ

শহরের চাষাড়া রেল স্টেশন এলাকার একটি ভাঙারি দোকান থেকে জামাল (১৪) নামের এক কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।

গতকাল সোমবার (২৯ জানুয়ারি) দিবাগত রাত একটার দিকে ফতুল্লার চাষাঢ়া রেলষ্টেশন সংলগ্ন আল আমিনের ভাঙ্গারী দোকান থেকে কিশোরের লাশ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় হৃদয়(৩৫) জাহাঙ্গীর(৩০), খালেক খা(৩০) ও জুয়েল (৩২) নামের ৪ জনকে আটক করেছে পুলিশ। তারা সকলেই মাদকাসক্ত বলে জানিয়েছে পুলিশ।

নিহত জামালের সহযোগী তানজিদ বলেন, জামাল আমার সঙ্গে বিভিন্ন এলাকায় ঘুরে ভাঙারি কুড়িয়ে আল আমিনের দোকানে বিক্রি করতো। রাতে জুয়েল, হৃদয়, জাহাঙ্গীর, খালেক খা, খোকন ও জামাল এক সঙ্গে আল আমিনের ভাঙ্গারী দোকানে বসে জুতার আঠা পলিথিন ব্যাগে ভরে ডান্ডি নেশা তৈরি করে তা সেবন করে। এরপর সবাই দোকানেই ঘুমিয়ে পড়ে।

এক পর্যায়ে আমি দোকানে গিয়ে দেখি জামাল দোকানের বাঁশের আড়ার সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে ঝুলে আছে। তখন ডাকাডাকি করলে সবাই ঘুম থেকে উঠে জামালকে ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে কম্বল দিয়ে ডেকে রেখে লুকানোর চেষ্টা করে। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে নিয়ে যায়।

এ ব্যাপারে ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) শাহাদাৎ হোসেন বলেন, নিহত কিশোরের বাবা মায়ের নাম ও পরিচয় পাওয়া যায়নি। যাদের সঙ্গে নেশা করতো এবং পরিচিত সকলেই জামাল নামে ছেলেটিকে ডাকে। প্রাথমমিক ভাবে ধারনা করা হচ্ছে সে একজন মাদক সেবী এবং ঘটনাটি আত্নহত্যার। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য চারজনকে আটক করা হয়েছে। বিষয়টি আইনি প্রক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানান। রাত একটার দিকে সংবাদ পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহরের ভিক্টোরিয়া হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নিউজটি শেয়ার করুণ