চাষাড়া শহীদ মিনারের সামনে থেকে কিশোর গ্যাং লিডার সহ আটক ৪

শেয়ার করুণ

নারায়ণগঞ্জ চাষাড়া শহীদ মিনারের মোড় সংলগ্ন সান্তনা মার্কেট এর সামনে থেকে এক অভিযানে কিশোর গ্যাং সাজ্জাদ গ্রুপের লীডার সাজ্জাদসহ মোট ৪ সদস্য আটক র‌্যাব-১১।

আজ মঙ্গলবার (১২ ডিসেম্বর) র‌্যাব-১১ এর পাঠানো এক বিজ্ঞপ্তিতে তথ্য জানানো হয়।

আটককৃতরা হলেন, পূর্ব ইসদাইর (আব্দুল্লাহ সাহেবের বাড়ির ভাড়াটিয়া) আব্দুল মান্নানের ছেলে এবং সাজ্জাদ গ্রুপের লিডার সাজ্জাদ হোসেন (২৩), টানবাজার পদ্মা সিটি-১ এসএম সালেহ রোডের বাসিন্দা শাখাওয়াত হোসেনের ছেলে সাবিদ মেহরাব সীমান্ত (১৯), উত্তর র‌্যালী বাগানের ৬৬ নং নয়ামাটি রোডের বাসিন্দা জগদীস চন্দ্র দাসের ছেলে রাজা দাস (২৪) এবং একই স্থানীয় বাসিন্দা প্রভ’ চন্দ্র দাসের ছেলে জয় দাস (২৩)।

আটকদের নিকট হতে ২ টি সুইচ গিয়ার ,১ টি নাকোল ডাস্টার এবং ১ টি লোহার পাইপ উদ্ধার করা হয়।

বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব ১১ এর একটি আভিযানিক দল চাষাড়া মোড় এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে। প্রাথমিক অনুসন্ধানে আমরা জানতে পারি, আসামীরা পরস্পর যোগসাজসে বিভিন্ন জায়গায় পরিকল্পিতভাবে দলবদ্ধ হয়ে অস্ত্রসস্ত্রের মহড়া ও দাপট প্রদর্শন করে ভয়ভীতি দেখিয়ে বিশৃঙ্খলা এবং অরাজকতা পরিস্থিতি সৃষ্টি করে। তারা জনমনে ত্রাসের সৃষ্টির মাধ্যমে জনসাধারণের নিকট হতে চাঁদাদাবী করে। আসামী কিশোর গ্যাং সদস্যদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার সদর মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুণ