জেলার শ্রেষ্ঠ ইউএনও হলেন আড়াইহাজারের ইশতিয়াক আহমেদ

শেয়ার করুণ

 

জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০২৩ এ নারায়ণগঞ্জ জেলার পাঁচ উপজেলার মধ্যে শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে নির্বাচিত হয়েছেন আড়াইহাজার উপজেলা নির্বাহী অফিসার ইশতিয়াক আহমেদ। তিনি বৃহস্পতিবার বিষয়টি নিশ্চিত করেছেন।

জেলা শিক্ষক-শিক্ষিকা, কর্মকর্তা- কর্মচারী, ব্যক্তি ও প্রতিষ্ঠান বাছাই কমিটির সভাপতি নারায়ণগঞ্জ জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মাহমুদুল হক ও সদস্য সচিব জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে আড়াইহাজার উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে ইশতিয়াক আহমেদকে শ্রেষ্ঠ ইউএনও হিসেবে নির্বাচিত করা হয়।

জানা যায়, ২ জানুয়ারী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে যোগদান করেন ইশতিয়াক আহমেদ । এর পর থেকে উপজেলা প্রশাসনিক চিত্র পাল্টে যেতে থাকে। প্রশাসনের সুষ্ঠু তত্ত্বাবধান ও উপজেলার উন্নয়ন কর্মকান্ডে উল্লেখযোগ্য ভূমিকা রেখে আসছেন তিনি। তাছাড়াও আন্ত: ডির্পাটমেন্ট সমন্বয় করে আড়াইহাজার উপজেলাকে এগিয়ে নিয়ে যাওয়া ও সাধারণ মানুষকে সহায়তা করে ব্যাপক ভুমিকা রেখে আসছেন।

ইশতিয়াক আহমেদ যোগদানের পর থেকে ভ্রাম্যমাণ আদালত পরিচালনাসহ বিভিন্ন সামাজিক কর্মকান্ড, আশ্রয়ন প্রকল্প নির্মাণ করে উপজেলাবাসীর মন জয় করে নিয়েছেন তিনি। শিক্ষা ক্ষেত্রে নানা পদক্ষেপেও তার ভূমিকা অপরিসীম।

আড়াইহাজার উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ইশতিয়াক আহমেদ জানান, আড়াইহাজারে যোগদানের পর থেকেই উপজেলাবাসীর সহযোগিতা পেয়েছি। সব কর্মকান্ডে জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ আমাকে সহযোগিতা করেছে। এছাড়াও সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু মহোদয়, জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মাহমুদুল হক স্যারের এবং স্থানীয় জনপ্রতিনিধিসহ সাধারণ মানুষের ঐকান্তিক সহযোহিতায় প্রতিটি কাজ করা সহজ হয়েছে। এ জন্য আমি সবাইকে ধন্যবাদ জানাচ্ছি।
জেলা প্রশাসনের একাধিক কর্মকর্তার সঙ্গে কথা হলে তারা বলেন, আড়াইহাজার উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ইশতিয়াক আহমেদ একজন দক্ষ, সৎ ও কর্মঠ। জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০২৩ এ জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে নির্বাচিত হওয়ায় আমরা ইশতিয়াক আহমেদকে ধন্যবাদ জানাই।

নিউজটি শেয়ার করুণ