তলে তলে আপস হয়ে গেছে, শেখ হাসিনার অধীনেই নির্বাচন: কাদের

শেয়ার করুণ

 

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, কোথায় নিষেধাজ্ঞা? কোথায় ভিসানীতি? তলে তলে সব আপস হয়ে গেছে। আর কেউ নিষেধাজ্ঞা দেবে না। আর কোনো চিন্তা নেই। যথাসময়ে শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে।

আজ মঙ্গলবার (৩ অক্টোবর) আমিন বাজার ট্রাকস্ট্যান্ডে ঢাকা জেলা আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ভারতের সঙ্গে যুক্তরাষ্ট্র আছে। আর আমরা ভারতের সঙ্গে আছি। প্রধানমন্ত্রী সবার সঙ্গে বন্ধুত্বের মাধ্যমে ভারসাম্য করে ফেলেছেন। আর কোনো চিন্তা নেই। নির্বাচন হবে, খেলা হবে। আগামী মাসে খেলা শুরু হবে। বিএনপি ফাউল করলে হলুদ আর লাল কার্ড খাবে।

তিনি আরও বলেন, খালেদা জিয়া ছাড়া বিএনপি নির্বাচন করবে না। এটা কি হাছা না মিছা। এতদিন তারা কোথায় ছিল। খালেদা জিয়া বছরের পর বছর জেলে, তার জন্য একটা আন্দোলনও করতে পারল না মির্জা ফখরুল। আর এখন খালেদা জিয়াকে ছাড়া নির্বাচন করবে না। শেখ হাসিনা নাকি নিষ্ঠুরতা দেখাচ্ছে। কেমন নিষ্ঠুরতা? ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে সপরিবারে তারা হত্যা করেছিল। এই হত্যাকাণ্ডের নায়ক জিয়াউর রহমান। এরপর ২১ আগস্টের গ্রেনেড হামলা করেছে তারেক জিয়া। তাই তারাই নিষ্ঠুর।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বঙ্গবন্ধু কন্যাকে এ পর্যন্ত ২০ বার হত্যার চেষ্টা হয়েছে। খালেদা জিয়াকে একবারও কি কেউ হত্যার চেষ্টা করেছিল? তার ওপর একবারও কি কোনো হামলা হয়েছে? আওয়ামী লীগ হত্যা-ষড়যন্ত্রের রাজনীতিতে বিশ্বাস করে না।

নিউজটি শেয়ার করুণ