তৈমুর ভাইয়ের সিদ্ধান্তে একমত নই, আমৃত্যু বিএনপির সাথে আছি : খোরশেদ

শেয়ার করুণ

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর ও সাবেক না.গঞ্জ মহানগর যুবদলের সভাপতি মাকছুদুল আলম খন্দকার খোরশেদ বলেছেন, আমার পরিবারের অভিভাবক আমার ভাই তৈমূর আলম খন্দকার কিন্তু তিনি অন্য দল করার যে সিদ্ধান্ত নিয়েছেন তার সাথে আমি ও আমরা একমত নই। আমি আমৃত্যু বিএনপির একজন ভোটার হিসেবে আছি, থাকব। এখন আমার কোন পদ নেই তবে আমি বিএনপির একজন সদস্য। আমাকে যদি আমার ভাইয়ের কারণে দল বহিষ্কারও করে তবুও আমি এ দলের সাথেই রাজপথে আছি।

তিনি বলেন, দলের গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনে আমি ও আমরা রাজপথে আছি। আমাদের নেতা তারেক রহমানের নির্দেশ আমাদের জন্য শিরোধার্য।

আজ শুক্রবার (২২ সেপ্টেম্বর) বিকেলে নারায়ণগঞ্জের মাসদাইরে একটি মাঠে বিশাল প্যান্ডেল করে অসুস্থ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জন্য সুস্থতা কামনায় দোয়া অনুষ্ঠানে একথা বলেন তিনি।

তিনি আরো বলেন, আমার নেত্রী ও দলের যে সকল নেতাকর্মী অসুস্থ ও আন্দোলন সংগ্রামে পুলিশ ও সন্ত্রাসীদের হামলায় আহত আমি তাদের জন্য সকলের কাছে দোয়া চাই।

এসময় নারায়ণগঞ্জ বিএনপির প্রবীন নেতা আনোয়ার হোসেন খানসহ দলের প্রবীন নেতা ও বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুণ