দ.মাসদাইরের রবিউল ইসলাম রানা এনায়েতনগর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সা.সম্পাদক নির্বাচিত

শেয়ার করুণ

বাংলাদেশ আওয়ামী লীগের সহযোগী অংগসংগঠন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের এনায়েতনগর ইউনিয়ন পরিষদের সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন দক্ষিন মাসদাইর বাড়ৈভোগের সাবেক ছাত্রলীগ নেতা রবিউল ইসলাম রানা।

আজ শনিবার (১ এপ্রিল) এনায়েতনগর ইউনিয়ন আওয়ামী যুবলীগের ত্রি বার্ষিক সম্মেলনে সভাপতি হিসেবে নির্বাচিত হন বিল্লাল হোসেন এবং সাধারণ সম্পাদক হিসেবে রবিউল ইসলাম রানা নির্বাচিত হন।

এক তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় রানা বলেন, আমি প্রথমেই শ্রদ্ধাভরে স্মরন করছি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ ১৫ই আগস্টে শত্রুর বুলেটে নিহত তার পরিবারকে। আমি একাগ্রচিত্তে ধন্যবাদ জানাচ্ছি এদেশের মানুষের আশা ভরসার শেষ ঠিকানা, বঙ্গবন্ধুর যোগ্য উত্তরসূরী মানবতার মা জননেত্রী শেখ হাসিনাকে যার সুদৃঢ় নেতৃত্বে আজ বিশ্ব মানচিত্রে বাংলাদেশ এক উন্নয়নের রোল মডেল। আমি ধন্যবাদ জানাই নারায়ণগঞ্জ এর মাটি ও মানুষের নেতা, জননেত্রী শেখ হাসিনার একনিষ্ঠ কর্মী জননেতা একেএম শামীম ওসমানকে। আমি আরও ধন্যবাদ দিতে চাই তারুন্যের আইকন, নারায়নগঞ্জের তরুনদের প্রেরনা আশা ভরসার শেষ ঠিকানা অয়ন ওসমানকে। আমি কৃতজ্ঞতা জানাই ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফুল্লাহ বাদল, সাধারণ সম্পাদক শওকত আলী, কোষাধ্যক্ষ মীর জাকারিয়া জাকির সহ সবাইকে যারা আমাকে ঐতিহ্যবাহী এই দলের একজন কর্মী হিসেবে মূল্যায়ন করেছেন। আমি আমার সর্বাত্মক প্রচেষ্টা দিয়ে এনায়েতনগর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগকে শক্তিশালী সংগঠনে রূপান্তর করতে সচেষ্ট থাকবো।

নিউজটি শেয়ার করুণ