নাকে খত দিয়ে শেখ হাসিনার অধীনে নির্বাচনে আসবে বিএনপি: শামীম ওসমান

শেয়ার করুণ

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান বলেছেন, ওরা যেভাবে পুলিশকে কুপিয়ে মেরেছে। এটা রাজনীতি হতে পারেনা। ২০১৩-২০১৪ সালে ওরা যা করেছে আবারও তাই শুরু করার চেষ্টা করছে। তবে একটা ধাক্কা খেয়েছে তো- ওদের আর কোমর সোজা করে দাঁড়ানোর উপায় নেই। ওরা নাকে খত দিয়ে জাতির পিতার কন্যা শেখ হাসিনার অধীনে নির্বাচনে আসবে।

আজ সোমবার (৩০ অক্টোবর) সন্ধ্যায় নগরীর উত্তর চাষাঢ়া এলাকায় প্রয়াত আওয়ামী লীগ নেতা গোলাম সারোয়ারের ৮ম মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত দোয়া মাহফিলে অংশগ্রহণ করে তিনি এসব কথা বলেন।

সমাবেশ থেকে বিএনপির নেতাকর্মী কর্তৃক হামলার কথা উল্লেখ করে তিনি বলেন, চিফ জাস্টিসের বাসায় হামলা হওয়া মানে রাষ্ট্রের ওপরে হামলা হওয়া। পুলিশকে কুপিয়ে মারা মানে আইনকে কুপিয়ে মারা। ওরা সাংবাদিকদের যেভাবে পিটিয়েছে। একটা রাষ্ট্রের ভেতরে বিচার বিভাগকে মারলো, পুলিশকে মারলো, সাংবাদিকদের মারলো, আমাদের রাজনীতিক নেতাকর্মীদের মারলো, মহিলাদেরকে মারলো এবং লালমনিরহাটে আমাদের এক ভাইকে হত্যা করলো। পুলিশের এক কর্মকর্তা মার খেয়ে মরে পড়ে আছে, তার মৃত্যু নিশ্চিত করার জন্য ছাত্রদলের এক নেতা চাপাতি দিয়ে কুপিয়েছে- এই ভিডিও তো আছে।

বিএনপি কোন গণতান্ত্রিক দল নয় উল্লেখ করে তিনি বলেন, আমি প্রথম থেকে বলে আসছি, বিএনপি কোন গণতান্ত্রিক দল নয়। এটা আমার পারসোনাল ওপিনিয়ন। আজকেও আওয়ামী লীগের কনফারেন্স গিয়েছি। আমরা বলেছি, বিএনপি নির্বাচনে আসলে খুব খুশি হবো। তারা নির্বাচনে আসলে আমরা ওয়েলকাম জানাবো।

প্রয়াত আওয়ামী লীগ নেতা গোলাম সারোয়ারের স্মরণসভায় এ সময় আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান চন্দনশীল, মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভূঁইয়া সাজনু , মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি জুয়েল হোসেন সহ প্রমুখ।

নিউজটি শেয়ার করুণ