নারায়ণগঞ্জে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্যমন্ত্রীর সফর

শেয়ার করুণ

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের মন্ত্রী ডা. সামন্ত লাল সেন।

আজ শুক্রবার (১৯ জানুয়ারি) দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন। পরিদর্শনকালে তিনি হাসপাতালে ভর্তি রোগীদের সাথে কথা বলেন এবং চিকিৎসার খোঁজ খবর নেন। এছাড়াও তিনি হাসপাতালের অপারেশন থিয়েটার, মুজিব কর্নার, শেখ রাসেল কিডস কর্নার এবং হাসপাতাল চত্বর ঘুরে দেখেন। পরিদর্শন শেষে মন্ত্রী হাসপাতালের সেবা নিতে আসা রোগীদের খাবার এবং পরিবেশ নিয়ে সন্তুষ্টি প্রকাশ করেন।

এসময় তার সাথে ছিলেন ঢাকা বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. ফরিদ হোসেন মিয়া, উপজেলা হেলথ কেয়ার লাইন ডিরেক্টর ডা. মো. রিজওয়ানুর রহমান, জেলা সিভিল সার্জন ডা.আবুল ফজল, মুহাম্মদ মুশিউর রহমান, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী শওকত মহিবুর রব, উপজেলা নির্বাহী কর্মকর্তা দিপন দেবনাথ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাবরিনা হক, সহকারী কমিশনার (ভূমি) মো. ইব্রাহীম, সহকারী প্রকোশলী সাইফুল ইসলাম, আরএমও ডা. মো. মোশাররফ হোসেনসহ হাসপাতালের চিকিৎসক ও জেলা স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা কর্মচারীগণ।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন শেষে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ও ডাক্তারের সাথে মতবিনিময় করেন।

নিউজটি শেয়ার করুণ