না.গঞ্জের মানুষ নৌকায় ভোট দিতে পারছে না: আনোয়ার

শেয়ার করুণ

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসেন বলেছেন, নারায়ণগঞ্জ ও আওয়ামী লীগ একে অন্যের অপূরক। শেখ হাসিনার ঘাটি।

নারায়ণগঞ্জ আওয়ামী লীগের দূর্গ। তারপরও নারায়ণগঞ্জের মানুষ অনেকদিন নৌকায় ভোট দিতে পারছে না। আমি প্রথম দাবী করেছিলাম নৌকার প্রার্থী চাই নারায়ণগঞ্জ-৫ আসনে।

শুক্রবার (২৩ জুন) বিকেলে দুই নং রেইল গেইটস্থ জেলা ও মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মহানগর আওয়ামী লীগের আলোচনা সভা ও র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আমার ছাত্র জীবনে দীর্ঘ ১৯ মাস কারাজীবন ভোগ করেছি। বিভিন্ন আন্দোলন সংগ্রামে জড়িত থেকেছি। আমি তো দাবী করতেই পারি নৌকার, আমি প্রার্থী হতেই পারি।

মূল দাবী নারায়ণগঞ্জ ৫টি আসনে নৌকার প্রার্থী দিতে হবে, এটা আনোয়ার, মনোয়ার হোসেন বা আলী হোসেন যাকেই দেন। আলোচনা সভা শেষে নগরীতে এক র‌্যালি বের করা হয়। র‌্যালিটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি হান্নান আহমেদ দুলাল এর সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক এড. হাবীব আল মুজাহিদ পুলুর সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসান হাবীব, দপ্তর সম্পাদক এড. বিদ্যুৎ কুমার সাহা, উপ দপ্তর সম্পাদক মামুন গাজী, মহানগর আওয়ামী লীগের সদস্য নাজিম উদ্দীন, ১৮নং ওয়ার্ড এর সাবেক কাউন্সিলর কবির হোসেন সহ প্রমুখ।

নিউজটি শেয়ার করুণ