না.গঞ্জের যেসব এলাকায় ১৬ ঘন্টা গ্যাস থাকবে না আগামীকাল

শেয়ার করুণ

গ্যাস পাইপের জরুরি মেরামতের জন্য সোমবার (৪ মার্চ) নারায়াণগঞ্জের বিভিন্ন এলাকায় ১৬ ঘন্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

আজ রবিবার (৩ মার্চ) এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছে তিতাস গ্যাস অ্যান্ড ট্রান্সমিশন কোম্পানি লিমিটেড।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সোমবার (৪ মার্চ) সকাল ৮টা থেকে রাত ১২টা পর্যন্ত পর্যন্ত ১৬ ঘণ্টা গ্যাস সংযোগ বিচ্ছিন্ন থাকবে। গোদনাইল ভাল্ভ স্টেশন হতে পোস্ট অফিস রোড এবং পোস্ট অফিস রোড হতে পঞ্চবটি মোড় পর্যন্ত রাস্তার উভয় পাশের ১৪০ পিএসআইজি বিতরণ লাইনের সঙ্গে সংযুক্ত ক্যাপটিভ, শিল্প ও বাণিজ্যিক গ্রাহকসহ আবাসিক এলাকার গ্রাহকদের গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

আবাসিক এলাকার মধ্যে গোদনাইল, এনায়েতনগর, বৌ-বাজার, লাকী বাজার, হাজীগঞ্জ, ওয়াবদাপুল, কাইয়ুমপুর, ফতুল্লা, সস্তাপুর, জেলখানার বোর্ড হতে পঞ্চবটি গৌড় পর্যন্ত আশপাশের এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। সেই সাথে হাজীগঞ্জ মোড় হতে শিবু মার্কেট হয়ে পোস্ট অফিস রোড পর্যন্ত এলাকা। পঞ্চবটি, মাইজদাইর, ইজদাইর, চাষাঢ়া, খানপুর, কিল্লারপুল, তল্লা, কুতুবাইল, ধর্মগঞ্জ, তক্কারমাঠ, পাগলা, চিতাশাল, দেলপাড়া, জালকুড়ি, নয়ামাটি, দাপা ইদ্রাকপুর, ভুঁইগড়, কুতুবপুর ইউনিয়ন ও আশপাশের সংশ্লিষ্ট এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। পাশাপাশি ঢাকা ম্যাচ, সেনপুর, মোক্তারপুর, নারায়ণগঞ্জ বিসিক এলাকা, কাশিপুর ইউনিয়ন হতে পঞ্চবটি হয়ে মোক্তারপুর পর্যন্ত এলাকা, ধর্মগঞ্জ, শাসনগাঁও, সিদ্ধিরগঞ্জ, আদমজী, সাহেবপাড়া, মিজমিজি হতে চিটাগাং রোড পর্যন্ত এলাকা।

এছাড়া সিদ্ধিরগঞ্জ ও ফতুল্লা থানার আওতাধীন সংশ্লিষ্ট এলাকা, মুন্সিগঞ্জ ও নারায়ণগঞ্জ শহরের আশপাশে গ্যাস সরবরাহ বিঘ্নিত, সাময়িক অসুবিধা বা স্বল্পচাপ বিরাজ করতে পারে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ।

নিউজটি শেয়ার করুণ