না.গঞ্জে অবরোধে কঠোর অবস্থানে র‍্যাব-পুলিশ-বিজিবি, যান চলাচল স্বাভাবিক

শেয়ার করুণ

বিএনপি জামায়াতের ডাকা দ্বিতীয় দফায় অবরোধে নারায়ণগঞ্জের ঢাকা সিলেট ও ঢাকা চট্টগ্রাম মহাসড়কে কঠোর অবস্থানে দেখা গেছে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে।

আইন শৃঙ্খলা বাহিনীর কঠোর নিরাপত্তার মধ্যে স্বাভাবিক রয়েছে যান চলাচল। পাশাপাশি ঢাকা নারায়ণগঞ্জ ট্রেন, নারায়ণগঞ্জ থেকে ৫টি রুটে নৌযান চলাচলও স্বাভাবিক রয়েছে।

রোববার (৫ নভেম্বর) সকাল থেকে মহাসড়কের বিভিন্ন পয়েন্টসহ জেলার বিভিন্ন স্থানে কঠোর নিরাপত্তা ব্যবস্থা ও সতর্ক অবস্থান নিতে দেখা গেছে জেলা পুলিশ, র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব), বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যদের। এ ছাড়াও মহাসড়কে পেট্রোলিং টহল, মোড়ে মোড়ে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের অবস্থান রয়েছে।

সকাল থেকে আইন শৃঙ্খলা বাহিনীর নিরাপত্তায় নারায়ণগঞ্জ থেকে বিভিন্ন রুটের বাস চলাচল করতে দেখা গেছে। সকাল থেকে নারায়ণগঞ্জের কোথাও কোন অপ্রীতিকর ঘটনার সংবাদ পাওয়া যায়নি।

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার (এসপি) গোলাম মোস্তফা রাসেল জানান, সকাল থেকে আমাদের কঠোর অবস্থান রয়েছে সবখানে। আমাদের অবস্থানের পাশাপাশি আমাদের পেট্রোলিং টহল টিমগুলো সড়ক, মহাসড়কে কাজ কছে। মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে। পরিস্থিতি ভালো আছে, কোন অপ্রীতিকর ঘটনার খবর নেই।

নারায়ণগঞ্জের চাষাঢ়া রেলওয়ে ষ্টেশন মাস্টার খাজা জানান, সকাল থেকে নির্ধারিত সময়ে ট্রেন চলাচল করছে। ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে।

বিআইডব্লিউটিএ এর নারায়ণগঞ্জ নৌ নিরাপত্তা ও ট্রাফিক বিভাগের উপ পরিচালক বাবু লাল বৈদ্য জানান, নৌপথে যান চলাচল স্বাভাবিক রয়েছে। সকাল থেকে সকল রুটে নৌযান চলাচল করছে।

নিউজটি শেয়ার করুণ