না.গঞ্জে কিশোরীকে ধর্ষণের মামলায় কিশোর গ্রেপ্তার

শেয়ার করুণ

জেলার সিদ্ধিরগঞ্জে এক কিশোরীকে ধর্ষণের মামলায় এক কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল রবিবার (২৮ জানুয়ারি) হিরাঝিল আবাসিক এলাকা হতে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত কিশোর সাদমান শাকিব পিয়াল (১৬), এনসিসি ১ নং ওয়ার্ডস্থ হিরাঝিল আবাসিক এলাকার বাসিন্দা মো: মাহফুজুর রহমানের ছেলে।

রবিবার (২৮ জানুয়ারি) রাতে ভুক্তভোগী কিশোরীর পিতা মো: শাহাবুদ্দিন বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করেন। পরে মামলার তদন্তকারী কর্মকর্তা সিদ্ধিরগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) মশিউর রহমান নয়ন রাতেই অভিযুক্তকে হিরাঝিল এলাকা থেকে গ্রেপ্তার করে।

মামলা সূত্রে জানা গেছে, ভুক্তভোগী কিশোরী নবম শ্রেনীর শিক্ষার্থী। তার বয়স ১৪ বছর। অভিযুক্ত কিশোর পিয়াল ও কিশোরী একই এলাকায় বসবাস করার কারণে এক অপরের পূর্ব পরিচিত। অভিযুক্ত কিশোর প্রায় সময়ই রাস্তাঘাটে কিশোরীকে বিরক্ত করেছে। ২৫ জানুয়ারি বাদীর পিতা কক্সবাজারে বেড়াতে যান। তখন তাদের বাসায় শুধু বৃদ্ধা নানী শ্বাশুড়ী (কানে শুনে না) ও তার কিশোরী মেয়েকে বাসায় রেখে যান। এ সুযোগে কাজে লাগিয়ে ২৭ জানুয়ারি রাত সাড়ে ১২ টার দিকে অভিযুক্ত ভুক্তভোগীর বাসায় দরজায় বারবার নক করতে থাকে। একপর্যায়ে ওই কিশোরী মেয়ে দরজা খুললে পিয়াল জোরপূর্বক ঘরে প্রবেশ করে ওই মেয়ের ইচ্ছার বিরুদ্ধে তাকে ধর্ষণ করে। ধর্ষণ বিষয়ে কাউকে কিছু বললে কিশোরীকে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে চলে যায়।

এব্যাপারে সিদ্ধিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর সিদ্দিক বলেন, রবিবার রাতে ১৬ বছর বয়সী কিশোরকে আটক করা হয়। তাকে আদালতে পাঠানো হয়েছে। সেই সাথে ভূক্তভোগীর মেডিক্যাল চেকআপের ব্যবস্থা নেওয়া হয়েছে এবং তার জবানবন্দী নেওয়ার চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুণ