না.গঞ্জে ছোট ভাইকে সুড়সুড়ি দেয়ায় বড় ভাইকে খুন

শেয়ার করুণ

 

জেলার রূপগঞ্জে ঘুমন্ত ছোট ভাইকে সুড়সুড়ি দেয়ায় বড় ভাইকে কুপিয়ে হত্যা করেছে ছোট ভাই।

গত বুধবার (২৭ সেপ্টেম্বর) দিবাগত মধ্যরাতে রূপগঞ্জ উপজেলার দাউদপুর ইউনিয়নের দুয়ারা এলাকায় ওই ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত ছোট ভাই সাফায়েত জামিল (২০)কে গ্রেপ্তার করা হয়েছে। তথ্যটি নিশ্চিত করেছেন রূপগঞ্জ থানার ইন্সপেক্টর (তদন্ত) আতাউর রহমান।

নিহত বড় ভাইয়ের নাম আশরাফুল ইসলাম পায়েল (২২)। সে রূপগঞ্জ উপজেলার দাউদপুর ইউনিয়নের দুয়ারা এলাকার গুলজার হোসেনের ছেলে। এই ঘটনায় নিহতের পিতা বাদি হয়ে রূপগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ইন্সপেক্টর (তদন্ত) আতাউর রহমান জানান, প্রতিদিনের মতো ছোট ভাই সাফায়েত জামিল ঘুমিয়ে পড়লে বড় ভাই আশরাফুল ইসলাম পায়েল দুষ্টুমির ছলে শরীরে সুড়সুড়ি দেয়ায় । এতে ছোট ভাইয়ের ঘুম ভেঙ্গে গেলে রাগন্নিত হয়ে, পাশে থাকা ফল কাটার ছুড়ি দিয়ে বুকে ও পেটে আঘাত করলে রক্তক্ষরন হতে থাকে। এ সময় পরিবারের সদস্যরা তাকে গাজিপুরের কালীগঞ্জ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে ময়নাতদন্তের জন্য গাজিপুর মর্গে প্রেরণ করা হয়েছে।

তিনি আরও বলেন, ঘটনার সাথে সাথে আমরা অভিযুক্ত ছোট ভাইকে গ্রেপ্তার করতে সক্ষম হই। এছাড়া হত্যার কাজে ব্যবহৃত ছুড়ি উদ্ধার করা হয়েছে। ইতোমধ্যে আমরা আসামীকে আদালতে প্রেরন করেছি। তদন্ত সাপেক্ষ আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুণ