না.গঞ্জে দুই প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ, নিহত ৩

শেয়ার করুণ

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পূর্বাচল ৩০০ ফুট সড়কে দুটি প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে অন্তত তিনজনের মৃত্যুর খবর পাওয়া গেছে।

আজ মঙ্গলবার (১২ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে ৩০০ ফুট সড়কের ভূঁইয়া ব্রিজ এলাকায় কাঞ্চনমুখী সড়কের লেনে এই দুর্ঘটনা ঘটে। তবে তাৎক্ষণিক নিহতদের পরিচয় পাওয়া যায়নি। এ ঘটনায় আহত চারজনকে কুর্মিটোলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, ঢাকাগামী একটি প্রাইভেট কার চলন্ত অবস্থায় হঠাৎ গাড়ির টায়ার বিস্ফোরিত হয়। এতে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে কাঞ্চনমুখী লেনে ঢুকে পড়ে। সেখানে ঢাকা থেকে আসা আরেকটি প্রাইভেট কারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলে মারা যান গাড়ির একজন আরোহী।

খবর পেয়ে কাঞ্চন ফায়ার সার্ভিসের একটি টিম এসে গাড়ির দরজা কেটে আহতদের উদ্ধার করে গুরুতর অবস্থায় ছয়জন যাত্রীকে উদ্ধার করে কুর্মিটোলা হাসপাতালে পাঠালে পথে মারা যান দুজন। বর্তমানে চারজন আহত যাত্রী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তবে আহত-নিহত কারওই পরিচয় পাওয়া যায়নি।

তিনজন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন হাইওয়ে পুলিশের উপপরিদর্শক নাজমুল হাসান। তিনি বলেন, ঘটনাস্থল থেকে ফায়ার সার্ভিস অফিস নিকটে হওয়ায় তাঁরাই উদ্ধার অভিযান চালিয়েছেন। গাড়ি দুটি নিরাপদে সরিয়ে নেওয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুণ