না.গঞ্জে সবজি বিক্রেতাকে হত্যার ঘটনায় দুইজন গ্রেপ্তার

শেয়ার করুণ

না.গঞ্জে সবজি বিক্রেতাকে হত্যার ঘটনায় দুইজন গ্রেপ্তা

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে সবজি বিক্রেতা আক্কাস সিকদার হত্যা মামলার ২ জন আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। একই সাথে হত্যাকান্ডে ব্যবহৃত মোটরসাইকেল ও লুণ্ঠিত মালামাল উদ্ধার করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান জেলা পুলিশ সুপার (এসপি) গোলাম মোস্তফা রাসেল।

পুলিশ জানায়, হত্যাকাণ্ডে ব্যবহৃত মোটরসাইকেল ও লুণ্ঠিত নগদ ১২শ টাকা উদ্ধার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- সিদ্ধিরগঞ্জের মিজমিজি বাতেন পাড়া এলাকার আব্দুল বাতেনের ছেলে জোবায়ের হোসেন (২২) ও ঢাকার দোহারের জয়নাল আবেদিনের ছেলে মোঃ মৃদুল(২০)।

পুলিশ জানায়, ১৯ সেপ্টেম্বর ভোরর ভিকটিম সিদ্ধিরগঞ্জের বাসা থেকে কাচামাল ক্রয়ের জন্য যাত্রাবাড়ির উদ্দেশ্যে বের হয়। মিজমিজি তালতলা সাকিনস্থ রেকমত আলী হাই স্কুলের দক্ষিন পাশে চার রাস্তার মোড়ে পৌঁছালে হঠাৎ অজ্ঞাতনামা ৪ জন দুষ্কৃতিকারী ভিকটিমের পথরোধ করে। ভিকটিমকে ঘেরাও করে। দুষ্কৃতিকারীরা ভিকটিম আক্কাছ সিকদারের কাছে থাকা টাকা ছিনতাইয়ের চেষ্টা করলে ভিকটিম বাধা প্রদান করে। তখন অজ্ঞাতনামা দুষ্কৃতিকারীরা ভিকটিমের বুকের বাম পাশে ও পেটের ডান পাশে ছুরিকাঘাত করে গুরুতর রক্তাক্ত জখম করে নগদ ১৫ হাজার টাকা ছিনতাই করে পালিয়ে যায়। পরবর্তীতে স্থানীয় লোকজন টহলরত পুলিশ সদস্যদেরকে খবর দিলে টহলরত পুলিশ ঘটনাস্থল হতে স্থানীয়দের সহায়তায় তাকে খানপুর হাসপাতাল নারায়ণগঞ্জে চিকিৎসার জন্য প্রেরণ করে।

হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা শেষে আক্কাস সিকদারকে মৃত ঘোষনা করেন।

এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানার একটি চৌকস টিম তথ্য-প্রযুক্তির মাধ্যমে ও এলাকার বিভিন্ন জায়গার সিসি ফুটেজ সংগ্রহ পূর্বক পর্যালোচনা করে কতিপয় সন্দেহ ভাজন ছিনতাইকারীকে সনাক্ত করে। তার ধারাবাহিকতায় বিশেষ অভিযান পরিচালনা করে উক্ত হত্যাকান্ডের ঘটনার জড়িত দুজনকে সিদ্ধিরগঞ্জ থানাধীন আল আমিন নগর এলাকা হতে গ্রেপ্তার করা হয়। হত্যাকাণ্ডে সময় ব্যবহৃত একটি কালো সবুজ রংয়ের FZS মোটরসাইকেল এবং লক্ষিত নগদ ১২শ টাকা উদ্ধার পূর্বক জব্দ করা হয়। ঘটনায় জড়িত অপর দুই জনকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।

নিউজটি শেয়ার করুণ