ফতুল্লায় ডাকাতির প্রস্তুতিকালে ৪ ডাকাত গ্রেফতার

শেয়ার করুণ

ফতুল্লায় ডাকাতির প্রস্ততিকালে দেশীয় তৈরী ধারালো অস্ত্রসহ ডাকাত দলের চার সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল সোমবার (২৫ মার্চ) দিবাগত রাত আড়াইটার দিকে তাদেরকে ফতুল্লা মডেল থানা সীমান্তের দাপা সাহারা সিটির বালুর মাঠ থেকে গ্রেফতার করে পুলিশ। এ সময় গ্রেফতারকৃতদের নিকট থেকে দেশীয় তৈরী একটি রামদা, একটি কিরিচ ও দুটি ছোরা উদ্ধার করে। তবে পুলিশে উপস্থিতি টের পেয়ে পালিয়ে যেতে সক্ষম হয় ডাকাত দলের অজ্ঞাতনামা আরো ১৫-১৬ জন সদস্য।

গ্রেফতারকৃতরা হলো ফতুল্লা মডেল থানার কোতালেরবাগ এলাকার ডাক্তারের বাড়ীর ভাড়াটিয়া জমিল বেপারির পুত্র লিটন (২৮), একই এলাকার শাহিনের বাড়ীর ভাড়াটিয়া নাজিম উদ্দিনের পুত্র পলাশ (২৫), তালুকদারের বাড়ীর ভাড়াটিয়া আব্দুল গনির পুত্র জাহিদুল (২৫) ও সানাউল্লাহর বাড়ীর ভাড়াটিয়া মনির (২৫)।

পুলিশ জানায়, সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে ১৫-২০ জনের একটি ডাকাত দল দেশীয় অস্ত্রে – সস্ত্রে সজ্জিত হয়ে দাপা সাহারা সিটি বালুর মাঠে অবস্থান করে ডাকাতি করার পরিকল্পনা করছিলো। এমন সংবাদের ভিত্তিতে ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক শাহাদাহ হোসেন, উপ-পরিদর্শক সাইফুল ইসলাম, উপ-পরিদর্শক গিয়াসউদ্দিন নিজ নিজ সঙ্গীয় ফোর্স নিয়ে সাহারা সিটি মাঠে গিয়ে ডাকাত দলকে গ্রেফতারের চেস্টা করে। এসময় ডাকাত দলের সদস্যরা পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেস্টা করলে পুলিশ লিটন, পলাশ, জাহিদুল ও মনির নামের ডাকাত দলের চার সদস্য কে গ্রেফতার করতে সক্ষম হলেও অজ্ঞাতনামা আরো ১৫-১৬ জন ডাকার পালিয়ে যেতে সক্ষম হয়। এ সময় গ্রেফতারকৃতেদর নিকট থেকে উদ্ধার করা হয় দেশীয় তৈরী একটি রামদা,একটি কিরিচ ও দুটি ছোরা।

এ ঘটনায় পুলিশ বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় ডাকাতির চেস্টার অভিযোগ এনে মামলা দায়ের করেছে।

নিউজটি শেয়ার করুণ