ফতুল্লায় ভোট কেন্দ্রে নাশকতার ঘটনায় বিএনপির ১৫ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

শেয়ার করুণ

নারায়ণগঞ্জের ফতুল্লায় ভোটকেন্দ্রে নাশকতার অভিযোগে বিএনপির ১৫ নেতাকর্মীর নামে মামলা দায়ের করেছে পুলিশ।

গতকাল রোববার (৭ জানুয়ারি) ফতুল্লা মডেল থানা পুলিশ মামলাটি দায়ের করে। মামলায় ফতুল্লা থানা কৃষক দলের যুগ্ম আহবায়ক মো. শাহীন উল্লাহ ওরফে শাহীনকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

মামলার আসামীরা হলেন- ফতুল্লা থানা বিএনপির সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম টিটু, জেলা কৃষক দলের সদস্য সচিব কায়সার রিফাত, ফতুল্লা থানা কৃষক দলের আহবায়ক আমীর ব্যাপারী, এনায়েত নগর ইউনিয়ন বিএনপির সভাপতি এড: আলমগীর, এনায়েতনগর ইউনিয়ন যুবদলের সভাপতি মনির হোসেন, সাধারণ সম্পাদক জসিম, ফতুল্লা থানা যুবদলের আহবায়ক মাসুদুর রহমান মাসুদ, জেলা ছাত্রদলের সাবেক সহ সভাপতি শরীফ হোসেন মানিক, থানা বিএনপির যুগ্ম সম্পাদক রুহুল আমিন শিকদার, বিএনপি নেতা মুন্না, রাসেল, কামাল ব্যাপারী, মনির হোসেন।

এর আগে শনিবার (৬ জানুয়ারি) ফতুল্লার ১৬৯ নং কেন্দ্রে (উত্তর নরসিংপুর এলাকার এশায়াতুস সুন্নাহ কওমি মাদ্রাসা) কেন্দ্রে ককটেল বিস্ফোরণ ঘটানোর পর পেট্রোল ঢেলে অগ্নিসংযোগের চেষ্টা করার অভিযোগে শাহীনকে স্থানীয়রা আটক করে গণপিটুনী দিয়ে পুলিশে দেয়। পরে তাকে সেখান থেকে আটক করা হয়।

মামলার বিষয়টি নিশ্চিত করে ফতুল্লা মডেল অফিসার ইনচার্জ (ওসি) নূরে আযম মিয়া জানান, এজাহার নামীয় আসামী শাহীনকে ঘটনাস্থল থেকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদেরকেও গ্রেপ্তারের চেস্টা করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুণ