ফতুল্লায় দুই ছিনতাইকারীকে গণপিটুনি

শেয়ার করুণ

নারায়ণগঞ্জ লিংক রোডের ফতুল্লার ভুইঁগড়ে পাসপোর্ট অফিস গলিতে ছিনতাই করে পালিয়ে যাওয়ার পথে রাসেল (২৫) ও রুবেল(৩৫) নামের দুই ছিনতাইকারীকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।

শুক্রবার (২৮ এপ্রিল) সকালে ছিনতাইয়ের শিকার হওয়া গ্রীণ অনাবিল বাস কোম্পানির সুপারভাইজার মো. মানিক মিয়া (৩৯) বাদী হয়ে গ্রেফতারকৃত রাসেল ও রুবেলের নাম উল্লেখ্য করে অজ্ঞাতনামা আরও ২ জনকে আসামী করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছেন।

গ্রেফতারকৃত ছিনতাইকারী রাসেল (২৫) ফতুল্লা মডেল থানার গিরিধারা মৃধা মার্কেটের জামাল উদ্দিনের ছেলে ও রুবেল(৩৫) সিদ্ধিরগঞ্জ চিটাগাং রোডের আক্তার মোল্লার ভাড়াটিয়া মৃত লালু মিয়ার ছেলে।

মামলায় উল্লেখ্য করা হয়, বৃহস্পতিবার রাত সাড়ে ৭টায় বাদী তাদের বাসের উপার্জিত ৫ হাজার ৫ শ’ টাকা নিয়ে বাসের মালিকের নিকট যাওয়ার পথে পাসপোর্ট অফিস গলির সামনে ফাঁকা রাস্তায় পৌঁছামাত্র ছিনতাইকারীরা বাদীর পথরোধ করে। এক পর্যায়ে বাদীকে ছুরির ভয় দেখিয়ে তার সাথে থাকা টাকা ৫ হাজার ৫ শ’ টাকা ছিনিয়ে নিয়ে দৌড়ে পালিয়ে যাওয়ার চেস্টা করে। এ সময় বাদী ডাক- চিৎকার করলে স্থানীয় পথচারীরা ধাওয়া করে রাসেল এবং রুবেলকে আটক করতে সক্ষম হলে ও টাকা নিয়ে পালিয়ে যেতে সক্ষম অজ্ঞাতনামা অপর দুই ছিনতাইকারী।

ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন মোল্লা জানায়,ছিনতাইকরে পালিয়ে যাবার সময় পথচারীরা দুই ছিনাতাইকারীকে আটক করে পুলিশে সোপর্দ করে। তবে ছিনিয়ে নেয়া টাকা নিয়ে পালিয়ে যায় সাথে থাকা অপর দুই ছিনতাইকারী। এ ঘটনায় ছিনাতাইকারীর শিকার হওয়া মানিক মিয়া বাদী হয়ে মামলা দায়ের করেছে। ছিনিয়ে নেয়া টাকা উদ্ধার সহ পালিয়ে যাওয়া অপর দুই ছিনতাইকারীকে গ্রেপ্তারের চেস্টা করা হচ্ছে বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুণ