ফেসবুক লাইভে এসে বেসরকারি বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর আত্মহত্যা

শেয়ার করুণ

রাজধানীর ধানমন্ডিতে একটি বাসায় তানজিম তাসনিয়া (২৬) নামে এক বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সামজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে লাইভে এসে আত্মহত্যা করেছেন।

আজ শুক্রবার (৫ জানুয়ারি) সকালে এ ঘটনা ঘটে। মৃত ওই শিক্ষার্থী ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশে (ইউল্যাব) মিডিয়া স্টাডিজ বিভাগের শিক্ষার্থী ছিলেন।

পুলিশের ভাষ্য, ধানমন্ডিতে নিজেদের ফ্ল্যাটে একাই থাকতেন তানজিম তাসনিয়া। তাঁদের আরেকটি ফ্ল্যাটে থাকেন পরিবারের অন্যান্য সদস্যরা। ভোরে তাঁরই এক বন্ধুর মাধ্যমে খবর পেয়ে পরিবারের সদস্যরা দ্বিতীয় তলায় ফ্ল্যাটে গিয়ে দেখেন, ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস লাগিয়ে ঝুলছেন তানজিম। তখন পরিবারের সদস্যরা তাঁকে প্রথমে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

নিহতের বড় ভাই তাহমিদ তাহসিন বলেন, আমার বোনের এক বন্ধুর মাধ্যমে আমরা জানতে পারি যে, সে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে। পরে আমরা গিয়ে তাঁকে উদ্ধার করে প্রথমে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাই। পরে ঢামেকে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ধানমন্ডি থানার উপ-পরিদর্শক (এসআই) জান্নাতুল ফেরদৌসী বলেন, ইউল্যাবের মিডিয়া স্টাডিজ বিভাগের শিক্ষার্থী ছিল তানজিম। পড়ালেখার পাশাপাশি তিনি মডেল হিসেবে কাজ করত। তবে কি কারণে তিনি গলায় ফাঁস দিয়েছেন তা এখনো জানা যায়নি। ময়নাতদন্তের জন্য মরদেহটি মর্গে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুণ