বই বের করার জন্য দুইটি প্রকাশনী আমার পেছনেও ঘুরেছে’

শেয়ার করুণ

পরপর দুদিন সোহরাওয়ার্দী উদ্যান প্রাঙ্গণে অমর একুশে বইমেলা থেকে দুয়োধ্বনি দিয়ে ভাইরাল দম্পতি তিশা-মুশতাককে বের করে দেওয়া হয়। বিষয়টি ভালো চোখে দেখছেন না অনেকে। সেইসঙ্গে পক্ষেও মতপ্রকাশ করেছেন একাংশ। এবার মুশতাক-তিশাকে নিয়ে মুখ খুললেন জায়েদ খান। সেইসঙ্গে জানানেল, তাকেও বই বের করার প্রস্তাব দেওয়া হয়েছিল।

জায়েদ খান বলেন, শুধু খন্দকার মুশতাক আহমেদ ও তিশা দম্পতির সমালোচনা করলেই হবে না, আপনি খোঁজ নিন তাদের বই কারা বের করেছে। তারাও দোষী। কারণ, কেউ ভাইরাল হলেই এইসব প্রকাশনী তাদের বাড়ি বাড়ি চলে যায়, নানা প্রলোভন দেখিয়ে তাদের বই প্রকাশ করান।

তিনি আরও বলেন, আমার পেছনে দুটা প্রকাশনী লেগে ছিল। তারা আমার বই বের করতে চায়। কিন্তু আমি স্পষ্ট না করে দিয়েছি। তারা আমার বই কেন বের করবে? আমি কি লেখক? আমি অভিনেতা, অভিনয় নিয়ে আমার কাজ। আমাকে কেন বই বের করতে হবে। কেন আমি তাদের ফাঁদে পা দেব। আজ যে খন্দকার মুশতাক কিংবা তিশা দম্পতির কথা বলছেন। তাদেরকে লেখক বানানো হয়েছে। খোঁজ নিয়ে লেখার কথা তারা ভাবেই না।

প্রসঙ্গত, কিছুদিন আগে রাজধানীর মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির সদস্য খন্দকার মুশতাক আহমেদ একই কলেজের শিক্ষার্থী সিনথিয়া ইসলাম তিশাকে বিয়ে করে আলোচনায় আসেন। তারা ভালোবেসে একে অপরকে বিয়ে করেছেন বলে জানান। তাদের বিয়ের খবর সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে সমালোচনার ঝড় ওঠে।

নিউজটি শেয়ার করুণ