বাস নষ্ট হওয়ায় রেল লাইনে হাটাহাটি, ট্রেনে কাটা পড়ে বাবা ছেলেসহ নিহত ৩

শেয়ার করুণ

টাঙ্গাইলের কালিহাতীর আনালিয়াবাড়ী এলাকায় ট্রেনে কাটা পড়ে বাবা ছেলেসহ ৩ জন নিহত হয়েছে। নিহতরা হলেন, নাটোরের বড়াইগ্রামের আলাউদ্দিনের ছেলে রতন ও তার ৬ বছরের ছেলে সানি এবং রাজশাহীর বেলপুকুর এলাকার আলম মন্ডলের শরীফ।

গতকাল শুক্রবার (২ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা উত্তরবঙ্গগামী চিলাহাটি এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে তারা নিহত হন। রাত সাড়ে ১১টার দিকে নিহতদের মরদেহ উদ্ধার করে রেলওয়ে পুলিশ। ঘটনাস্থল পরিদর্শন করে দ্রুত সময়ের মধ্যে অরক্ষিত রেলক্রসিংএ নিরাপত্তা বেস্টুনি তৈরীর আশ্বাস দিয়েছেন স্থানীয় সংসদ সদস্য।

পুলিশ ও স্থানীয়রা বলছেন, উত্তবঙ্গ থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি বাস কালিহাতীর আনালিয়াবড়ি বাসস্ট্যান্ড এলাকায় এসে বিকল হয়। পরে যাত্রীরা গাড়ি থেকে নেমে রেল লাইন ধরে হাঁটাহাঁটি করার সময় ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই তারা মারা যান। পরে বাসটি দ্রুত ঢাকার দিকে চলে যায়।

অন্যদিকে রাত ১১টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করে রেলমন্ত্রীর সাথে কথা বলে অরক্ষিত রেলক্রসিংয়ে নিরাপত্তা বেস্টনির আশ্বাস দেন টাঙ্গাইল-৪ কালিহাতী আসনের সংসদ সদস্য আব্দুল লতিফ সিদ্দিকী।

টাঙ্গাইল রেলওয়ে পুলিশের এসআই আলী আকবর জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। নিহতের স্বজনরা আসার পর আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ হস্তান্তর করা হবে।

নিউজটি শেয়ার করুণ