বিএনপির পতন ঠেকাতে নির্বাচনে গিয়ে জামানত হারালেন মেজর আখতারুজ্জামান

শেয়ার করুণ

কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া উপজেলা) আসনে জাতীয় সংসদ নির্বাচনে পরাজিত হয়েছেন বিএনপির বহিষ্কৃত নেতা মেজর (অব.) আখতারুজ্জামান রঞ্জন। তিনি শুধু পরাজিতই হননি বাজেয়াপ্ত হয়েছে তার জামানতও।

এ আসনে জাতীয় সংসদ নির্বাচনের বেসরকারি ফলাফলে বিজয়ী হয়েছেন ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মো. সোহরাব উদ্দিন। তিনি পেয়েছেন ৮৯ হাজার ৫৩৯ ভোট।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী আবদুল কাহার আকন্দ পেয়েছেন ৬৮ হাজার ৯৩২ ভোট।
আর তৃতীয় হয়েছেন ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী বিএনপির বহিষ্কৃত নেতা মেজর (অব.) আখতারুজ্জামান রঞ্জন। তিনি পেয়েছেন ১৬ হাজার ১৯৯ ভোট।
এ আসনের দুই উপজেলায় ১ লাখ ৭৯ হাজার ৮২টি ভোট গৃহীত হয়েছে।

এ হিসেবে আখতারুজ্জামান রঞ্জন
তার জামানত হারিয়েছেন।
রোববার (৭ জানুয়ারি) রিটার্নিং অফিসার ও কিশোরগঞ্জ জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ আবুল কালাম আজাদ স্বাক্ষরিত প্রাথমিক বেসরকারি ভোটের ফলাফলে এ বিষয়টি জানা যায়।

উল্লেখ্য, গত ২৮ ডিসেম্বর নির্বাচনী প্রচারণায় গিয়ে মেজর (অব.) মো. আখতারুজ্জামান রঞ্জন তার বক্তব্যে বলেন, আমি আজকে বিএনপির পতন ঠেকানোর জন্য আমার জীবনটা সামনে লেলিয়ে দিয়েছি। শুরু হবে টার্নিং পয়েন্ট ৭ জানুয়ারি থেকে। আমি বিএনপির পতনের ট্রাক থামাবো, ইনশাআল্লাহ। আমি ঘরে ঘুমিয়ে থাকলেও পাস করব। এটাই রাজনৈতিক বাস্তবতা।

কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া উপজেলা) আসনে পুরুষ ও নারী এবং হিজড়া মিলিয়ে মোট ভোটার ৪ লাখ ৯৩ হাজার ৮০৪ জন। মোট ১৭০টি ভোটকেন্দ্রে ১০৬০টি ভোট কক্ষে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুণ