বিএনপি আওয়ামী লীগের সন্তানদের জবাই করবে: রনি

শেয়ার করুণ

 

সোনারগাঁ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহ সোহাগ রনি বলেছেন, ১০ বছরে সোনারগাঁয়ে আওয়ামী লীগের ক্ষমতা নেই। সেজন্য সারা সোনারগাঁয়ে আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগ তৃনমূল নেতারা বঞ্চিত ও লাঞ্চিত। কারণ মরুহুম সাজেদ আলী মুক্তার সাহেবের আমল থেকে ৭০ বছর যাবৎ যে আওয়ামী লীগের চাষাবাদ হয়েছে আজকে ১০ বছরে সে চাষাবাদ হালকা হয়ে গিয়েছে।

আজ বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর)
সোনারগাঁয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন ও শম্ভুপুরা ইউনিয়নের চর হোগলা এলাকায় ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয়ের উদ্বোধন উপলক্ষে আয়োজিত এক সভায় বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন।

রনি বলেন, বিএনপি হায়না হয়ে গিয়েছে। তারা মুক্তিযোদ্ধার সন্তানদেরকে আওয়ামী লীগের সন্তানদেরকে জবাই করবে। ড্রেনে রক্ত প্রবাহিত হবে সারা বাংলাদেশে। তারা সে সুযোগের অপেক্ষায় রয়েছে।

স্থানীয় আওয়ামী লীগ নেতা রাসেল উদ্দিনের সভাপতিত্বে ও সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সামসুল ইসলাম ভূঁইয়া।বিশেষ অতিথি হিসেবে ছিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

আওয়ামী লীগ নেতা মহিউদ্দিনের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহামুদা আক্তার ফেন্সি, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসাইন প্রমুখ।

নিউজটি শেয়ার করুণ