বিয়ের দিন পার্লার থেকে বউ সেজে প্রেমিকের সঙ্গে পালালেন কনে

শেয়ার করুণ

বিয়ের দিনক্ষণ ঠিকঠাক, বরও চলে এসেছেন বাড়িতে, তবে কনের খোঁজ নেই। নতুন বউ সাজতে কনে গিয়েছিলেন পার্লারে, সেখানে বিয়ের সাজে নিজেকে তৈরিও করছেন, তবে আর বাড়ি ফেরেনি ওই যুবতী। পরে খোঁজ নিয়ে জানা যায়, সে প্রেমিকের হাত ধরে পালিয়ে গেছেন।

ঘটনাটি ঘটেছে ভারতের কানপুরে। দেশটির গণমাধ্যম বলছে, মঙ্গলবার (৩০ জানুয়ারি) কানপুরের চৌবেপুর গ্রামে বিয়ের দিন কনে গিয়েছিলেন পার্লারে। পরে বউ সেজে সেখান থেকে প্রেমিকের সঙ্গে পালিয়ে যায়। ফলে বর ও তার সঙ্গে আসা অতিথিরা ফিরে যায়। এ ঘটনায় ওই যুবতীর বাবা থানায় এফআইআর দায়ের করেছেন, পুলিশ তার সন্ধান করছেন।

পরিবার সূত্রে খবর, নববধূর পরিবার গত ২৫ বছর ধরে লখনৌতে বসবাস করছেন। সেখানকার একজন ব্যক্তির সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন ওই যুবতী। তবে পরিবারের পক্ষ থেকে এই সম্পর্ক মেনে নেয়নি। তারা চাইছিলেন, মেয়েকে নিজ সম্প্রদায়ের পাত্রের সঙ্গে বিয়ে দিতে। সেই চিন্তা থেকে তারা কানপুরের চৌবেপুর গ্রামে ফিরে আসেন।

এদিকে, বরের পরিবার বলেছে, যেহেতু কনে পক্ষ আগেই মেয়ের সম্পর্কের বিষয়ে জানতো, তাই তার বিয়ের জন্য পাত্র খোঁজার প্রয়োজন ছিল না। অন্যদিকে কনের পরিবার এ ঘটনার বিষয়ে কথা বলতে এখনও প্রস্তুত নয় বলে জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুণ