সোশ্যালে অন্য মেয়ের প্রশংসা, স্ত্রী বললেন ‘বাড়িতে আসো’

শেয়ার করুণ

সিনেমা বা টিভি সিরিয়ালে প্রায়ই দেখা যায় স্বামীর মুখে অন্য মেয়ের প্রশংসা সহ্য করতে পারেন না স্ত্রী। সত্যি বলতে এটি এমন একটি বিষয় যা নিয়ে যে কোনো সময় তর্ক-বিতর্ক হতে পারে। তবে স্ক্রিনে নয়, বাস্তব জীবনেও মিলেছে এর সত্যতা।

সাংবাদিক রাজেশ সাহুর ঘটনাটি ধরা যাক। সম্প্রতি এক অচেনা তরুণীর গান পছন্দ হয় তার। তরুণীর প্রশংসা করে মাইক্রো ব্লগিং সাইট এক্সে (পূর্বে টুইটার) গানের ভিডিও শেয়ার করে তিনি লেখেন– ‘এ কে? আরও গান শুনতে চাই তার। তার কণ্ঠের প্রেমে পড়ে গেলাম।’ এর সঙ্গে তিনি একটি হার্ট ইমোজিও যোগ করেন।

এদিকে পোস্টটি দেখে ফেলেন রাজেশের স্ত্রী শিবানী। তিনি দেরি না করে প্রতিক্রয়া দেন, ‘আচ্ছা ঠিক আছে। বাড়িতে আসো, প্রেম করাচ্ছি।’ এরপর তাতে যোগ দেন নেটিজেনরা। একজন কমেন্টে লেখেন, ‘সাবধান ভাই, সময় খুব খারাপ।’ আরেকজন লিখেছেন, ‘রাজেশ, আজ সব প্রেমের ভূত উবে যাবে।’ আরেকজন লিখেছেন ‘ভাইয়াকে শেষবারের মতো সতর্ক করে ছেড়ে দিন।’

তবে স্ত্রীর প্রতিক্রিয়ায় রাজেশ লিখেছেন, ‘ওহ না না। ভালোবাসা শুধু তোমার জন্য। এ কারণেই তার কণ্ঠস্বর ভালো।’ বলা যায়, স্বামী-স্ত্রীর এমন মিষ্টি ঝগড়া বেশ উপভোগ করেছেন নেটিজেনরা।

নিউজটি শেয়ার করুণ